অসুস্থ সৃজিতকে নিয়ে হাসপাতালে মিথিলা

জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৃজিত মুখোপাধ্যায় অসুস্থ? সম্প্রতি তার একটি পোস্ট থেকেই অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। অনেকেই তার আরোগ্য কামনা করেছেন। 

স্বামীর অসুস্থতার খবর শুনে বাংলাদেশ থেকে কলকাতায় ফেরেন সৃজিতের স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার স্বামীকে নিয়ে হাসপাতালে যান মিথিলা।

বুধবার সকালে ফেসবুকে সৃজিত লেখেন- ভেবেছিলাম আজও অনান্য দিনের মতো কাজে যাব, কিন্তু হৃদয়ে পরিবর্তন এল।

সৃজিতের পোস্ট থেকেই দেখে কেউ কেউ লেখেন, সাবধানে থেকো। নিজের যত্ন নাও।

আবার কেউ কেউ জানতে চান কী হয়েছে? অনেকেই তাকে নিজের প্রতি যত্ন নেওয়ার পরামর্শ দেন। কেউ কেউ আবার মশকরাও রেছেন। তবে এই পোস্ট থেকেই নেটপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে সৃজিতের অসুস্থতা নিয়ে। চিন্তায় পড়ে যান অনুরাগীরা।

বেশ কিছুদিন কলকাতায় ছিলেন না সৃজিতের স্ত্রী মিথিলা। তিনি মেয়েকে নিয়ে জেনেভায় ঘুরছিলেন, সেখান থেকে ফিরে বাংলাদেশ আসেন।

স্বামীর অসুস্থতার কথা শুনে বুধবার কলকাতায় ফিরেছেন মিথিলা। অসুস্থতার খবরে মিথিলা জানান, হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করায় চিকিৎসকের পরামর্শ নেন সৃজিত। কিছু পরীক্ষা করানোর নির্দেশ দেন চিকিৎসক। সেই টেস্ট করাতেই বুধবার হাসপাতালে যাওয়া। তবে এখন তিনি ভালো আছেন। দুশ্চিন্তার কিছু নেই।

বুধবার বিকেলে ফের একটি পোস্ট করে সৃজিত লেখেন, আপনাদের শুভ কামনার জন্য সকলকে অসংখ্য ধন্যবাদ। চিকিৎসক জানিয়েছেন, আমার ফেসবুক আর টুইটার হ্যান্ডেল ব্লকে ভরা হলেও আমার হার্টে কোনও ব্লক নেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ইন্ডাস্ট্রিতেও কানাঘুষো শোনা যাচ্ছিল সৃজিত মুখোপাধ্যায়-রাফিয়াত রশিদ মিথিলার সংসারে ভাঙন ধরেছে।

মিথিলা কিছু দিন আগে জানান, একটা মিথ্যা জিনিস মানুষ কীভাবে ছড়িয়ে দেয়, অবাক লাগে। অথচ কত ভালো ভালো কাজ করে যাচ্ছি, সেগুলো নিয়ে ওভাবে লেখাও হয় না, ছড়ানোও হয় না।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।